UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরায় দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে কৃষকের মৃত্যু

usharalodesk
জানুয়ারি ৩, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মাগুরার মহম্মদপুর উপজেলায় বালিদিয়া ইউনিয়নের মৃধাপাড়া এলাকায় রাস্তার পাশ থেকে মোশারফ মৃধা (৫০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মোশারফ বালিদিয়া মৃধাপাড়া এলাকার মৃত নুরুল মৃধার ছেলে।

সোমবার (২ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহতের ছোট ভাই ফয়জুর মৃধা জানান, রাতে পাকা রাস্তা দিয়ে বাড়িতে ফিরছিল মোশারফ। পথে অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে স্থানীয়রা সেখানে পৌঁছানোর পরপরই মোশারফের মৃত্যু হয়। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

বালিদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মফিজুর রহমান বলেন, ওই এলাকায় দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য বিস্তার করা নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীত কুমার রায় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে মোশারাফ মৃধা নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। মরদেহটি উদ্ধোর করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। আটকের চেষ্টা চলছে। এছাড়া পরবর্তী সহিংসতা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।