UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা কর অঞ্চলের উদ্যোগে পিএসআর অবহিতকরণ সভা অনুষ্ঠিত

ঊষার আলো রিপোর্ট
এপ্রিল ২৪, ২০২৪ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কর অঞ্চল খুলনার উদ্যোগে বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও স্টেকহোল্ডারদের নিয়ে পিএসআর (প্রুফ অব সাবমিশন রিটার্ন) অবহিতকরণ সংক্রান্ত এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ১১টার দিকে বয়রাস্থ কর কমিশনারের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন কর অঞ্চল খুলনার কমিশনার শ্রাবণী চাকমা।

সভায় পিএসআর বা রিটার্ন দাখিলের প্রমাণ যাচাই, প্রদর্শন সংক্রান্ত বিধানাবলি এবং বাধ্যতামূলক ক্ষেত্র সমূহ তুলে ধরা হয়। একই সাথে পিএসআর সংগ্রহ ও যাচাইকারী কর্তৃপক্ষের তালিকা সম্পর্কে ধারনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন খুলনা কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার (পরিদর্শী রেঞ্জ-১) মুহিতুর রহমান,উপ-কর কমিশনার মো: মারুফ উল আবেদীন, উপ-কর কমিশনার (সদর দপ্তর প্রশাসন) মো: মাহবুবুর রহমান, উপ-কর কমিশনার (প্রায়োগিক) মোসা: জেসমিন আক্তার, উপ-কর কমিশনার দেলোয়ারা জাহানসহ অন্যান্য কর কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও সভায় বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা চেম্বার অব কমার্সের পরিচালক কাজী মাসুদুল ইসলাম, কেডিএ নিউমার্কের দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম অনিক, বাজুস খুলনার সহ-সভাপতি শিব ভক্ত ও সাধারণ সম্পাদক শংকর কর্মকার, পুস্তক ব্যবসায়ী সমিতি খুলনা জেলার সহ-সভাপতি রতন কুমার নাথসহ বিভিন্ন দোকান মালিক সমিতি ও মার্কেটের নেতৃবৃন্দ।