UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাগুরায় প্রবেশকারীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

usharalodesk
এপ্রিল ১০, ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মাগুরা প্রতিনিধি : সারাদেশের মতো মাগুরাতেও করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় করোনা প্রতিরোধে সচেতনতার বৃদ্ধির লক্ষ্যে জেলা ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও বিস্কুট বিতরণ করেছে। শনিবার (১০ এপ্রিল) সকালে মাগুরা শহরের ৩টি প্রবেশ মুখে অবস্থান নিয়ে করোনা প্রতিরোধে সচেতনতার বৃদ্ধির লক্ষে তারা এসব বিতরণ করেন।
এ সময় তারা শহরে প্রবেশকারী প্রায় সহস্রাধিক মাস্ক বিহীন সাধারণ মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এছাড়া যারা মাস্ক পরিহিত অবস্থায় শহরে প্রবেশ করে তাদেরকে ধন্যবাদ জানিয়ে ১ প্যাকেট বিস্কুট উপহার হিসেবে দেয়া হয়।
জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানের নেতৃত্বে শহরের চৌরঙ্গী মোড়ে, শেখ মেহেদী হাসান সালাউদ্দিনের নেতৃত্বে ভায়না মোড়, জেলা ছাত্র লীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল ও সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তার নেতৃত্বে ঢাকা রোড এলাকায় এসব সামগ্রী বিতরণ করা হয়।
জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান জানান, নতুন করে মাগুরাতেও করোনা সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষের মধ্যে করোনা প্রতিরোধে সচেতনতার বৃদ্ধির লক্ষে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের সার্বিক সহযোগিতায় তারা এ কর্মসুচি পালন করছে। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

(ঊষার আলো-এমএনএস)