UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মাথার টুপিতে ৭৩৫টি ডিম, অতঃপর গিনেস বুকে নাম!

usharalodesk
অক্টোবর ২০, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : হাতে অনেকগুলো ডিম নিয়ে ভারসাম্য রাখা বেশ কঠিন। একটু নড়চড় হলেই হাত থেকে ডিম মাটিতে পড়ে যেতে পারে। কিন্তু এই ডিম নিয়েই খেলা দেখান এক ব্যক্তি। একটি বা দুইটি নয়, ৭৩৫টা ডিম, আবার মাথায় পরা টুপির উপর এতগুলো ডিম রেখে ব্যালেন্সের খেলা দেখিয়েছেন তিনি। আর জিতেও নিয়েছেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ড।

জানা যায়, ওই ব্যক্তির নাম গ্রেগরি ডি সিলভা। তিনি পশ্চিম আফ্রিকার বেনিনের বাসিন্দা। গ্রেগরি নিখুঁত ভাবে মাথার উপর টুপির মধ্যে ৭৩৫টা ডিম রেখে ভারসাম্য করেছেন। তার ভাবভঙ্গি দেখে মনে হয়েছে যেন এমন কাণ্ডকারখানা তিনি প্রায়ই করে থাকেন। সাবলীল ভাবে ডিমের ভারসাম্যের এই খেলা দেখিয়ে গ্রেগরি বুঝিয়ে দেন যে একাজে তিনি কতটা পটু। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের ইন্সটাগ্রামে তার একটি ভিডিও শেয়ার করা হয়। ইতিমধ্যেই তা ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, গ্রেগরি তার মাথার উপর বিশাল লম্বাটে একটা থামের মতো টুপি পরেছেন। আর তার মধ্যেই রয়েছে ৭৩৫টি ডিম। দেখে মনে হচ্ছে যেন কোনো কিছু দিয়ে ডিমগুলোকে ওই টুপিতে লাগানো হয়েছে। তবে একচুল এদিক ওদিক হলেই যে সকল ডিম ভেঙে চুরমার হয়ে যাবে সেটা একদম স্পষ্ট। তবে শেষ পর্যন্ত সফল হয়েছেন তিনি। আর নাম লেখান গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে।

(ঊষার আলো-এফএসপি)