UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মাদক মামলায় অস্থায়ী জামিন পেলেন পরীমনি

usharalodesk
অক্টোবর ১০, ২০২১ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন অভিনেত্রী পরীমনি। আজ রোববার (১০ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত জামিনের আদেশ দেন।

মামলাটির তারিখ আজ ধার্য ছিল। আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সিআইডির দেয়া চার্জশিট উপস্থাপন করা হলে আদালত চার্জশিট গ্রহণ করে ও পরবর্তী বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

এ মামলায় পরীমনি ও কবীর হাওলাদার চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত জামিনে ছিলেন। এদিন এ দুই আসামি আত্মসমর্পণ করে ফের জামিনের আবেদন করেন। আদালত দুইজনেরই জামিন মঞ্জুর করেন। আর পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু এ মামলায় স্থায়ী জামিনে রয়েছেন।

পরীমনির পক্ষে জামিন শুনানি করেন নীলাঞ্জনা রিফাত সুরভী। আর রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন। পরে উভয়পক্ষের শুনানি শেষে আদালত পরীমনির জামিনের আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা হতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। এবং মাদকের মামলায় পরীমনিকে আটক করা হয়।

(ঊষার আলো-এফএসপি)