UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক সেবনের কথা বলে ডেকে নিয়ে হত্যা, গ্রেফতার ৪

usharalodesk
জানুয়ারি ২৩, ২০২২ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট:  রাজধানীর মোহাম্মদপুরে পূর্ব শত্রুতার জেরে মো.আমির আলী (২৮) নামে একজনকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগে চার জনকে গ্রেফতার করছে পুলিশ ও র‌্যাব। এ ঘটনায় নিহতের দুলাভাই সাইদুল ইসলাম বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি হত্যা (মামলা নং-১৩১) মামলা করেছেন।

রোববার (২২ জানুয়ারি) রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশের হাতে গ্রেফতাররা হলেন— ফালান (২৫) ও নূরু (৩০)। র‌্যাবের হাতে গ্রেফতাররা হলেন— হুমায়ুন (২৭) ও স্বপ্না বেগম (৩২)।

বিষয়টি নিশ্চিত করে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার মৃত্যুঞ্জয় দে সজল বলেন, শনিবার গভীর রাতে রায়েরবাজার এলাকায় পূর্ব শত্রুতার জেরে আমির হোসেন নামে একজনকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এরপর আমরা হত্যায় জড়িত আসামিদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করি। আমরা ফালান ও নূরু নামে দুই জনকে গ্রেফতার করি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তিনি জানান, আমির হোসেন ছয়-সাত মাস আগে কবিরের স্ত্রীকে মারধর করে। পরে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কবির ও হুমায়ুনের পরিকল্পনা অনুযায়ী ফালান ও নূরু শহীদ মিনার এলাকায় আমিরকে সঙ্গে নিয়ে গাঁজা সেবন করে। সেখান থেকে রাত সাড়ে ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলের সামনে এসে তারা আবার গাঁজা সেবন করে। পরে আমিরকে আরও গাঁজা খাওয়ানোর কথা বলে মোহাম্মদপুরের রায়েরবাজার আজিজ খান রোডে নিয়ে যায়। ফালান ও নূরু সেখানে গিয়ে কবির ও হুমায়ুনকে সংবাদ দেয়। খবর পেয়ে তারা সিএনজি অটোরিকশায় এসে আমিরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, র‌্যাব-২ আমাদের কাছে হুমায়ুন ও স্বপ্না বেগম নামে দুই জনকে হস্তান্তর করেছে। পলাতক কবিরকে গ্রেফতারে অভিযান চলছে। আজ তাদের আদালতে হাজির করা হবে বলে জানান তিনি।শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে মোহাম্মদপুরের রায়েরবাজার আজিজ খান রোডে এ হত্যার ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আমির হোসেনকে মৃত ঘোষণা করেন।