UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিস্ত্রিপাড়া পৌর বাজার ক্ষুদ্র ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির নির্বাচন

koushikkln
সেপ্টেম্বর ২৪, ২০২২ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সভাপতি দুলাল : সাধারণ সম্পাদক লাবু

ঊষার আলো ডেস্ক : নগরীর মিস্ত্রিপাড়া পৌর বাজার ক্ষুদ্র ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠত হয়। ৪০৬ জন ভোটারে মধ্যে ৩৬৩ জন ভোট প্রদান করেছেন।
নির্বাচনে বিনাপ্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন সভাপতি পদে মো. রবিউল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক পদে ফেরদাউস হোসেন লাবু, সহ সাধারণ সম্পাদক পদে মেহেদী হাসান ও সদস্য ইমান আলী। এছাড়া ৫টি পদে মোট ১৭জন নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করেন। সহ সভাপতি পদে মো. রুস্তুম মৃধা ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. আব্দুর রাজ্জাক পেয়েছেন ৮১ ভোট। কোষাধ্যক্ষ পদে মো. মশিউর রহমান ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. শহিদুল ইসলাম পেয়েছেন ৮৭ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মো. শাহেদ আলী ১৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. শহিদুল ইসলাম পেয়েছেন ১১৪ ভোট। দপ্তর সম্পাদক পদে মো. সোহেল ইসলাম ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. পলাশ পেয়েছেন ৮১ ভোট। প্রচার সম্পাদক পদে মো. হানিফ মল্লিক ২২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. মাসুম বিল্লাহ পেয়েছেন ১৩৮ ভোট। প্রধান নির্বাচনী চেয়ারম্যান ছিলেন শাহিদুজ্জামান মনু, সদস্য মো. শাহবুদ্দিন ও মো. হারুনুর রশিদ।