UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোংলায় খালের উপর ঝুঁকিপূর্ণ ব্রিজ, সংস্কারের দাবি এলাকাবাসীর

koushikkln
মে ১৯, ২০২২ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ এরশাদ হোসেন রনি, মোংলা : মোংলা উপজেলার  সুন্দরবন ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কচুবুনিয়া গ্রামের খালের উপরে কাঠের তৈরী ব্রিজটি দ্রুত সংস্কার করার দাবি জানিয়েছেন এলাকাবাসি। প্রতিদিনই ঝুঁকি নিয়ে এই ব্রিজটি দিয়ে পার হয় স্কুল ও মাদ্রাসা গামী শিক্ষার্থীসহ অত্র এলাকার লোকজন। ব্রিজটি দ্রুত সংস্কার করা না হলে যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা।

স্থানীয় বাসিন্দা আলমগির হোসেন বলেন, এই  ব্রিজটির ওপর দিয়ে  কচুবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কচুবুনিয়া হাফেজিয়া মাদ্রাসার কমল মতি শিক্ষার্থী প্রতিনিয়ত আশা যাওয়া করে। এছাড়া খালের এক পাশে মসজিদ থাকায় অনেক বয়স্ক মুসল্লিদের আসা যাওয়া করতে সমস্যা হয়। তাই দ্রুত এই ব্রিজটি সংস্কার করা প্রয়োজন।
স্থানীয় ইউপি সদস্য ইমরান বিশ্বস বলেন, ব্রিজটি নতূন করে সংস্কার করার জন্য চেয়ারম্যান সাহেবের সাথে কথা বলেছি, খুব দ্রুতই  ব্রিজটি সংস্কার করার উদ্যোগ নেয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, ব্রিজটি ভেঙ্গে পরার কারনে স্কুল ও মাদ্রাসাগামী শিক্ষার্থীসহ এলাকার লোকজনের চলাচলের সমস্যা হচ্ছে,  খুব শীঘ্রই ব্রিজটি নতুন করে সংস্কার করে মানুষের চলাচলের উপযোগি করে তোলা হবে।