UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মোবাইল ব্যবহারে বাঁধা দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

usharalodesk
জুন ১০, ২০২১ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

মো মেহেদী হাসান, মণিরামপুর : যশোরের মণিরামপুরে বৃন্তিলা পাল (১৭) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। বুধবার (৯ জুন) রাত ১১ টার দিকে স্বজনরা নিজ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করেন। বৃন্তিলা উপজেলার চিনাটোলা গ্রামের দেবকুমার পালের মেয়ে। সে স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। মোবাইল ফোন ব্যবহারে বাধা দেয়ায় মায়ের উপর অভিমান করে কলেজ ছাত্রী আত্মাহুতি দিয়েছে বলে দাবি স্বজনদের। এ ঘটনায় বৃহস্পতিবার (১০ জুন) সকালে কলেজ ছাত্রীর কাকা সুকুমার পাল বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা করেছেন।
শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, বৃন্তিলা লেখাপড়া ছেড়ে মোবাইল ফোন ব্যবহারে অতিরিক্ত আসক্ত হয়ে পড়ে। বুধবার রাতে এই নিয়ে তার মা অলোকা পাল বকাঝকা করেন। এতে ক্ষিপ্ত হয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে আড়ার সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দেয় সে। রাতে খাবারের জন্য পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করেন। কোন সাড়া না পাওয়ায় দরজা ভেঙে ঘরে ঢুকু স্বজনরা বৃন্তিলাকে ঝুলতে দেখেন। পরে তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেন।
মণিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঊষার আলো-এমএনএস)