UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যশোরের শার্শায় ঢেউটিন ও চেক বিতরণ

usharalodesk
মে ১১, ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : যশোরের শার্শা উপজেলায় উপকারভোগীদের মাঝে ঐচ্ছিক তহবিলের অর্থ গৃহ নির্মাণের জন্য ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) বেলা ১১টায় উপজেলার অডিটোরিয়াম ভবনে উপকারভোগী ২৭টি পরিবারের মাঝে দুই বান করে ঢেউটিন ও ১২৪ জনের মধ্যে পাঁচ হাজার করে টাকার চেক বিতরন করেন যশোর-১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিন।
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপত্বিতে উক্ত অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি বলেন, সমাজের আর দশজন মানুষের মত সকল সুযোগ সুবিধা পাওয়ার অধিকার রয়েছে প্রতিটি অসহায় দরিদ্র মানুষের। তারাও আমাদের মত মানুষ, তারা আমাদের ভাই-বোন, স্বজন অথবা নিকট আত্মীয়। আমাদের যেমন সমাজে অধিকার রয়েছে, তাদেরও তেমনি রয়েছে। বর্তমান সরকার গরিব-দু:খী মানুষের সামাজিক, অর্থনেতিক, শিক্ষার উন্নয়ন নিয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম, কৃষি অফিসার সৌতন কুমার শীল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল প্রমুখ।

(ঊষার আলো-এমএনএস)