UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

usharalodesk
জানুয়ারি ১০, ২০২৩ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও ১০-১৫ জন।আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কে উপজেলার চিকলি দোয়ালীপাড়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম কালাম হোসেন (৪০)। তিনি দিনাজপুরের চিরিরবন্দর রানিপুর গ্রামের বাসিন্দা।

বাকিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ।পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে নীলফামারীর সৈয়দপুর থেকে তৃপ্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিল।

এ সময় চিকলি দোয়ালীপাড়া মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সাইমন পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে আরও একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ বলেন, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ঊষার আলো-এসএ