UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজধানীতে পুলিশের সামনেই খুন হল তরমুজ বিক্রেতা!

usharalodesk
মে ২৮, ২০২১ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ফুটপাতে বসার জায়গা নিয়ে দ্বন্দ্বের জেরে আখের রস বিক্রেতার শ্যালো মেশিনের হ্যান্ডেলের আঘাতে সেলিম (৫০) নামে ১ তরমুজ বিক্রেতার মৃত্যু হয়েছে। আজ ২৮ মে শুক্রবার দুপুর ১২টার দিকে রাজধানীর বঙ্গমার্কেটের সামনের ফুটপাতে এই ঘটনা ঘটেছে।
এদিকে ঘটনার পরপরই আখের রস বিক্রেতা ঘাতক সুলতানকে (২৫) আটক করেছে পুলিশ। আর সেলিমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
বাবুপুরা পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদশর্ক (এএসআই) মো. জয়নাল আবেদিন বলেছেন, ঘটার সময় অদূরে থাকা পুলিশ সদস্যরা সুলতানকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। আর সেলিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা সাড়ে ১২টায় মৃত ঘোষণা করে। ঘটনাটি শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।
তিনি বলেন, ফুটপাতে বসার জায়গা নিয়ে তাদের ২ জনের মধ্যে ঝগড়া হয় বলে জানতে পারি। এই ঝগড়ার এক পর্যায়ে সুলতান আখের রস মাড়ানোর শ্যালো মেশিনের হ্যান্ডেল দিয়ে সেলিমের মাথায় আঘাত করলে এই ঘটনা ঘটে।
এক প্রত্যক্ষদর্শী বলেন, আজ বঙ্গমার্কেটের সামনে সেলিম প্রথমে ফুটপাতে তরমুজের দোকান বসায়। এর কিছুক্ষণ পর সুলতান তার দোকান ঘেঁষেই শরবতের দোকান বসায়। তখন সেলিম সুলতানকে তার দোকানটি একটু সরিয়ে বসাতে বললে ২ জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে সেলিমই প্রথম সুলতানকে একটি ঘুষি মারে। পরে উপস্থিত ২ পুলিশ সদস্য তাদের ২ জনকে ছাড়িয়ে নেয়। একপর্যায়ে সুলতান পুলিশের হাত থেকে ছুটে এসে আখের রস মাড়ানোর শ্যালো মেশিনের হ্যান্ডেল দিয়ে সেলিমের মাথায় সজোরে আঘাত করে। এতে মাটিতে লুটিয়ে পড়ে সেলিম।
সেলিমের স্ত্রী শাহিনুর বেগম বলেন, তাদের বাড়ি নোয়াখালী মাইজদি উপজেলায়। তারা বঙ্গমার্কেট সংলগ্ন রেডিও কলোনীতে থাকে। তাদের সংসারে ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। সুলতানও একই কলোনীতে থাকে। দীর্ঘ ৩০ বছরেরও বেশি সময় ধরে সেলিম ফুটপাতে বিভিন্ন ব্যবসা করে। কিছুদিন ধরে তিনি তরমুজ বিক্রি করছিলেন।

(ঊষার আলো- এম.এইচ)