UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রামপালে নবনির্বাচিত চেয়ারম্যান ভিপি সোহেল’র মাস্ক বিতরণ

usharalodesk
এপ্রিল ১০, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের রামপালের বাঁশতলী ইউনিয়নে অবস্থিত সকল মসজিদের ইমাম, মোয়াজ্জিম, মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে। বাঁশতলী ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত চেয়ারম্যান ও বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি উদীয়মান তরুন নেতা মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল (ভিপি সোহেল) এ মাস্ক বিতরণ করেন।
স্বাস্থ্যবিধি অনুসরন করে বাঁশতলী ইউনিয়নের সকল মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি সকলকে স্বাস্থ্যবিধি পালন করে দৈনন্দিন কাজ কর্ম করার আহবান জানান। তিনি মসজিদের ইমামদের উদ্দেশ্য করে বলেন যে, কোভিড-১৯ মোকাবিলায় আপনাদের গুরুত্বপূর্ন ভুমিকা রয়েছে। তিনি মসজিদে নামাজের সময় বিশেষত শুক্রবারের আলোচনায় কোভিড-১৯ মোকাবিলায় করনীয় বিষয়ে আলোচনা করার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন রামপাল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হাওলাদার হাফিজুর রহমান, বাঁশতলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাওলাদার আবু তালেব, সাধারন সম্পাদক কুদরতী এনামুল বাশার বাচ্চু, বিভন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিনসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

(ঊষার আলো-এমএনএস)