UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দু’দফা রিমান্ড শেষে আদালতে পরীমনি

usharalodesk
আগস্ট ১৩, ২০২১ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ২ দফায় ৬ দিনের রিমান্ড শেষে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা করা হয়েছে। আজ শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১১টা ৪০ মিনিটে আদালতে হাজির করে পুলিশ।

ওই সময় পরিমনিকে আদালতের হাজতখানায় রাখা হয়। ঢাকা মহানগর হাকিম আদালতের হাজতখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম এই বিষয়টি নিশ্চিত করেন।

গত ১০ আগস্ট দুপুরে ৪ দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য আরও ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৫ আগস্ট পরীমনি এবং প্রযোজক নজরুল ইসলাম রাজকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ৭ দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ প্রত্যেকের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টায় তাকে আটক করে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। এ ঘটনায় পর দিন পরীমনির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

(ঊষার আলো-আরএম)