UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন খুলনা মহানগরের বিতর্ক অনুষ্ঠান

koushikkln
সেপ্টেম্বর ১৭, ২০২২ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক :  ৬০তম মহান শিক্ষা দিবস উপলক্ষে শনিবার ( ১৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন খুলনা মহানগর উদ্যোগে এক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর সভাপতি অর্চিষ্মান দেবনাথ এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জয় কুমার বৈদ্য।

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি পূর্ণেন্দু দে বুবাই, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রাসেল, বর্তমান সভাপতি কৃষ্ণেন্দু বাছাড়, সাধারণ সম্পাদক সৌমিত্র সৌরভ। ‘আমাদের বর্তমান শিক্ষা ব্যবস্থা শিক্ষার্থীদের অনুকূলে’ প্রতিপাদ্য বিষয়ের বিতর্কে অংশগ্রহণ করে ‘ক’ এবং ‘খ’ দল।

বিকর্তকারীরা যথাক্রমে পক্ষে ‘ক’-দলে অংশগ্রহণ করে দলনেতা গাজী মুনতাসির রহমান, সদস্য দুর্জয় হালদার ও শান্তা নিবেদিতা এবং বিপক্ষে ‘খ’-দলে অংশগ্রহণ করে দলনেতা সাজিদুল ইসলাম আনাফ, সদস্য ইন্দ্রনীল দেবনাথ ও দ্বীপ কুমার বৈদ্য।

বিতর্ক প্রতিযোগিতায় ‘খ’-দল বিজয়ী হয়। বিজয়ী ও বিজিতাদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপস্থিত অতিথিবৃন্দ। এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি শিমুল ঘোষ, সহ-সাধারণ সম্পাদক অপু আবির বিশ্বাস, ছাত্রনেতা পঙ্কজ কুমার, কিশোর দাস, জ্যোতি সাহা, জগবন্ধু বৈদ্য, নাফিজ, লতা মÐল, তমা সরকার, হৃদয় কুমার বালা প্রমুখ।