UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শুয়ে আরাম করার জন্য বছরে পাবে ৩৩ লাখ টাকা!

usharalodesk
অক্টোবর ২৩, ২০২১ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : যদি শুয়ে বসে আরাম করার জন্য আপনি মাসে পেয়ে যান লাখ লাখ টাকা?‌ শুনে অবাক লাগলেও, সত্যিই এরকম কাজের জন্যই লোক খুঁজছে যুক্তরাজ্যের এক ম্যাট্রেস প্রস্তুতকারী সংস্থা।

সপ্তাহে সাড়ে ৩৭ ঘণ্টা কাটাতে হবে বিছানাতে। সেখানে শুয়ে নয় ঘুমাতে হবে বা দেখতে হবে নেটফ্লিক্স। আর এ কাজের জন্য বছরে ২৪ হাজার পাউন্ড বেতন দেওয়া হবে। টাকার যা ৩৩ লাখ ৬০ হাজার টাকার মতো। এ কাজের জন্য আপাতত শুধু যুক্তরাজ্যের নাগরিকদেরই নিয়োগ করা হবে।

কাজ, প্রত্যেক সপ্তাহে একটি করে নতুন ম্যাট্রেসে শুয়ে পরীক্ষা করতে হবে। প্রতি সপ্তাহে ক্রাফটেড বেড নামের সংস্থাটি ওই ব্যক্তির বাড়ি একটি করে নতুন ম্যাট্রেস পাঠিয়ে দেবে। আর তাতে শুইয়ে সারা সপ্তাহ ধরে পরীক্ষা করতে হবে। এবং সেই অনুযায়ী ফিডব্যাক পাঠাতে হবে সংস্থাকে। সেই মতে ম্যাট্রেস তৈরি করবে সংস্থাটি।
সংস্থার মার্কেটিং ম্যানেজার ব্রায়ান ডিলান বলেন, ক্রেতাদের আরামই একমাত্র গুরুত্ব পায় আমাদের সংস্থার কাছে। তাই লাখ লাখ টাকা খরচ করে ম্যাট্রেস টেস্টার নিয়োগ করা হচ্ছে। আর এই কাজে যোগ্যতা একটাই, আরামপ্রিয় এবং ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে। যাতে করে কর্মী ম্যাট্রেসে শুয়েই লিখে ফেলতে পারবেন রিভিউ।

(ঊষার আলো-এফএসপি)