UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সরকার হটাতে যুগপৎ আন্দোলনের রূপরেখা চূড়ান্ত হয়েছে: তুহিন

koushikkln
সেপ্টেম্বর ১৭, ২০২২ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বর্তমান সরকার অগণতান্ত্রিকভাবে দেশ পরিচালনা করছে অভিযোগ করে খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেছেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি করে না, জনগণের জন্য, এ দেশের মানুষের জন্য রাজনীতি করে। যেটা জিয়াউর রহমান এবং খালেদা জিয়া প্রমাণ করেছেন। এজন্যই বিএনপির মূলমন্ত্র ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। তিনি বলেন সরকার হটাতে যুগপৎ আন্দোলনের রূপরেখা চূড়ান্ত হয়েছে। যেকোন সময় সরকার হটাতে একদফার আন্দোলনের ডাক আসবে। সে ডাকে সাড়া দিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে।

শনিবার  (১৭ সেপ্টেম্বর) বিকাল ৪টায়  বাংলাদেশ জাতীয়বাদী দল খানজাহান আলী থানার অন্তর্গত ২নং ওয়ার্ড শাখার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তুহিন আরো বলেন, পুলিশ বিএনপির প্রতিপক্ষ নয়। সরকার যখন পুলিশকে ব্যবহার করে, তখন মানবাধিকার লঙ্ঘন করে। বাংলাদেশ থেকে চিরকালের জন্য সহিংসতা বন্ধ করার একটি মাত্র পথ হচ্ছে নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আবারও চালু করা।

খুলনা মহানগর বিএনপি’র যগ্ম আহবায়ক ও ৯নং সাংগঠনিক টিমের আহবায়ক  মোঃ মাসুদ পারভেজ বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন খুলনা মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম জহীর, বিশেষ অতিথি ছিলেন যুগ্ম আহ্বায়ক স ম আব্দুর রহমান, একরামুল হক হেলাল, উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ৯নং সাংগঠনিক টিম ও খুলনা মহানগর বিএনপি’র  সদস্য কাজী মিজানুর রহমান, আবু সাঈদ হাওলাদার আব্বাস, আব্দুস সালাম, আলমগীর হোসেন, বিএনপি নেতা আলী আক্কাস, এনামুল হক ডায়মন্ড, কাজী নেহিবুল হাসান নেহিম, এমদাদ হোসেন, মিজানুর রহমান, নাসির পাটোয়ারী, জামাল হোসেন, গোলাম রসুল লিটন, মোল্লা সোহাগ, মনির মীর, শাহজাহান আলী, জহির উদ্দিন লিটন, মাহবুব আলম, আব্দুল হাই রুমি, ইলা মুন্সী, সিডা ব্যাপারি, আব্দুল বারেক, মামুন মেম্বার, মজিদ সরদার, গফুর ফকির, আফজাল হোসেন, শাহাবুদ্দিন,  শাহীন রেজা, ইব্রাহিম, চমন আরা, রফিকুল ইসলাম, আল মামুন জুয়েল, কামরুল ইসলাম, চরণ শরীফ, শহিদুল ইসলাম সোহেল, মাসুম বিল্লাহ, হাবিবুর রহমান বিপ্লব, মোহাম্মদ শাহিন, মেহেদী হাসান বাপ্পী, বিল্লাল হোসেন, মাসুম খান, মোসলেম উদ্দিন, মোঃ শামীম, সাদাত হোসেন সাজু, মোঃ সোহেল, মোঃ আরমান হোসেন সান্টু প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে মো. এমদাদুল হককে আহবায়ক, ইকবাল হোসেন মিজানকে যুগ্ম আহবায়ক এবং এনামুল হক ডায়মন্ডকে ১নং সদস্য করে ২নং ওয়ার্ড বিএনপির ৩১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।