UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক জিডি করল নোবেলের বিরুদ্ধে

usharalodesk
মে ১৭, ২০২১ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : সংগীত শিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন একটি টেলিভিশনের অনলাইন প্রতিবেদক। সোমবার (১৭ মে) বিকেলে রাজধানী ঢাকার কলাবাগান থানায় এই জিডি করা হয় (জিডি নং ৭০৩)।
এতে বলা হয়েছে, বিভিন্ন সময়ে নোবেল তার ব্যক্তিগত ফেসবুকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের জাতীয় সংগীত,দেশের স্বনামধন্য সংগীত শিল্পীদের নিয়ে আপত্তিকর ষ্ট্যাটাস দেন। সর্বশেষ তিনি নিজের মৃত্যুর তারিখ ঘোষনা করে ষ্ট্যাটাস দেন। বিষয়টি নিয়ে দেশের বেসরকারী এক টেলিভিশনের অনলাইন প্রতিবেদক তার সাথে কথা বলার প্রয়োজন মনে করেন।
এ জন্য ওই প্রতিবেদক রবিবার (১৬ মে) রাতে নোবেলে ব্যক্তিগত মোবাইল ফোনে করেন। পরে রাত ১২ টা ৪৮ মিনিটে নোবেলই আবার ওই প্রতিবেদককে ফোন করে অপহরণ করার হুমকিসহ অপ্রকাশযোগ্য ভাষায় গালিগালাজ করেন।
এছাড়া তিনি হুমকি প্রকাশ করে বলেন, নোবেল কে তুই চিনিস, নোবেল কি শিল্পী, নোবেল ক্যাডার। এছাড়া ফোনে নোবেল নিজেকে সেনাবাহিনির উচ্চ পদস্থ এক কর্মকর্তার আপন শালা বলে উল্লেখ করেন। এছাড়া ওই প্রতিবেদককে বাসা থেকে তুলে আনারও হুমকি দেন বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।
এদিকে নোবেল কর্তৃক সাংবাদিককে হুমকি দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)।

(ঊষার আলো-এমএনএস)