UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক পপলুর আরোগ্য কামনা

koushikkln
মে ১৯, ২০২১ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কেইউজে’র সদস্য পপলু’র আশু সুস্থতা কামনায় বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি ও খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সদস্য আবু হেনা মোস্তফা জামাল পপলু বুধবার (১৯ মে) দুপুরে হঠাৎ অসুস্থ হলে তাকে তাৎক্ষণিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং সফলভাবে হার্টে রিং পরানো হয়।

সংবাদ পেয়ে বিকেল ৩টায় তাকে হাসপাতালে দেখতে যান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, বিএফইউজে’র নির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম লাবু, দৈনিক খুলনাঞ্চল’র সম্পাদক মিজানুর রহমান মিল্টন, সাংবাদিক মহেন্দ্রনাথ সেন, কৌশিক দে বাপী, রকিবুল ইসলাম মতি, অভিজিৎ পাল, বিমল সাহা, আরাফাত হোসেন রুমি, শাহজালাল মোল­া মিলন।

এদিকে তার আশু সুস্থতা কামনায় বিবৃতি দিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন কেইউজে নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, সিনিয়র সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির, সহ-সভাপতি মহেন্দ্রনাথ সেন, যুগ্ম-সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এসএম নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।