UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাবেক হুইপ আশরাফ হোসেনের মৃত্যুবার্ষিকীতে দোয়া

koushikkln
জুলাই ১৮, ২০২২ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : সাবেক হুইপ ও প্রখ্যাত শ্রমিক নেতা মো. আশরাফ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এলাকাবাসীর উদ্যোগে ১৮ জুলাই সোমবার মহেশ^রপাশা মুন্সিপাড়া দারোগাবাড়ী দারুস সালাম জামে মসজিদে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বাদ মাগরিব এক দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবুল কালাম সিকদার, মোঃ মাজেদুল ইসলাম, শফিকুল আমিন লাভলু, মাওলানা আকবার হোসেন, সাইদুর রহমান সাইদ, আব্দুল কাদের সরদার, মোজাম্মেল হক প্রমুখ।

অপরদিকে বাদ আছর মহেশ^রপাশা গোলকধাম মোড় দারুল মাকামা জামে মসজিদে সাবেক হুইপ ও শ্রমিক নেতা মোঃ আশরাফ হোসেন এর রুহের মাগফেরাত কামনায় দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন আঃ জলিল হাওলাদার, সেলিম মাস্টার, আলতাফ হোসেন, আকরাম হোসেন, আঃ সামাদ, মোড়ল জাহাঙ্গির, মোঃ ফারুক হোসেন প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা আজিজুর রহমান।

উল্লেখ্য, মোঃ আশরাফ হোসেন ২০২০ সালের ১৮ জুলাই ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি জাতীয় সংসদে বিভিন্ন সময়ে শ্রমিকদের দাবী আদায়ের লক্ষে ন্যায় সংগত কথা বলতেন। তিনি অন্যায়ের সাথে কখনো আপোষ করেননি। তৎকালীন সময়ে শ্রমিকদের দাবী আদায়ের আন্দোলনে পেটুয়াবাহিনীর হাতে আটক হয়ে একাধিকবার কারাবরণ করেন। তৎকালীন সময়ে সকল শ্রমিকরা জেলগেটে যেয়ে আন্দোলনের মুখে তাকে জেল থেকে বের করে নিয়ে আসে। তিনি হুইপ থাকাকালীন এলাকার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ মন্দির স্থাপনসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ব্যাপক অনুদান দিয়েছেন।