UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সামাজিক সংগঠন উইথ শি এর সদস্য সম্মেলন ও দ্বিতীয় বর্ষপূর্তি

koushikkln
এপ্রিল ১৬, ২০২২ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : প্রজনন স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি এবং নারী ও শিশুর সুরক্ষায় কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন উইথ শি এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) খুলনা উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই আয়োজন অনুষ্ঠিত হয়। উইথ শি এর স্বেচ্ছাসেবী সংগঠক, শুভাকাঙ্ক্ষী এবং উপদেষ্টামন্ডলীর উপস্থিতিতে এই আয়োজন সম্পন্ন হয়।

উইথ শি এর প্রতিষ্ঠাতা মোঃ ইমরান জাহান আরাফাত এর সভাপতিত্বে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও উইথ শি এর সম্মানিত উপদেষ্টা মোঃ ইমদাদ আলি। অতিথি হিসেবে ছিলেন রূপসা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, সাংবাদিক ও সংগঠক এল কে টপি, চ্যানেল খুলনা’র আইটি কো-অর্ডিনেটর প্রান্ত বিশ্বাস, উইথ শি এর উপদেষ্টা ফারজানা আফরোজ লিজা, উইথ শি এর উপদেষ্টা খাদিজা খাতুন।

আয়োজনে সেশন পরিচালনা করেন প্রফেসর আনোয়ারুল কাদির, খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক বায়জিদ খান। এছাড়াও উইথ শি এর প্রতিষ্ঠাতা সদস্য, জেলা সমন্বয়কবৃন্দ, স্বেচ্ছাসেবী ও স্বেচ্ছাসেবী হতে আগ্রহী সংগঠকবৃন্দ যুক্ত ছিলেন। আলোচনা পর্ব ও সেশন পরিচালনা এর পর ইফতারি ও দোয়া মাহফিল এর মাধ্যমে আয়োজন সম্পন্ন হয়।