UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবীতে সুজনের মানববন্ধন

usharalodesk
অক্টোবর ২৩, ২০২১ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবীতে সুশাসনের জন্য নাগরিক সুজন খালিশপুর থানা কমিটির উদ্যোগে শনিবার (২৩ অক্টোবর) সকাল ১১ টায় স্থানীয় পিপলস গোলচত্বরে মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন সুজন খালিশপুর থানা কমিটির সভাপতি ডাঃ সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু, সংগঠনের সম্পাদক খলিলুর রহমান সুমনের পরিচালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন ও অংশগ্রহণ করেন ওয়ার্কার্স পার্টির মহানগর কমিটির নেতা ও সিবিএ নেতা খলিলুর রহমান, সুজন খালিশপুর থানা কমিটির নেতা আলহাজ্ব তাহেরুল আলম চৌধুরী, অবকাশ গণগ্রন্থাগারের সাধারণ সম্পাদক খন্দকার খলিলুর রহমান, সুজন মহানগর কমিটির নেতা আসিফ ইকবাল, সিনিয়র প্রোগ্রাম অফিসার রুবিনা আক্তার, সুজন খালিশপুর থানা কমিটির নেতা জাহিদুল ইসলাম বাদশা, সিরাজুল ইসলাম, নজরুল ইসলাম, হাজী জরিফুল ইসলাম, মুরাদ আহমেদ, মুনসুর আলি, সাজেদা সীমা, কলেজছাত্র হাসিবুল হোসেন, স্কুলছাত্র ইসমাইল হোসেন নাঈমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, যারা সমাজের সাম্প্রতিক সহিংসতা করে তাদেরকে সামাজিকভাবে বয়কট করা ও তাদের আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে ধরিয়ে দেওয়া উচিত। ধর্ম নিয়ে বিশৃঙ্খলা কোন ধর্মই সমর্থন করে না। আসুন আমরা সবাই মিলে ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে সুন্দর সমাজ গড়ে তুলি।

(ঊষার আলো-আরএম)