UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

usharalodesk
জুন ২২, ২০২১ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৮ম শ্রেণির মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করা হয়েছে। ২০ জুন রোববার রাতে শিক্ষার্থীর মা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় ৫জনকে আসামি করে এ মামলা করেছেন।
অভিযুক্তরা হলেন, উপজেলার বাঙ্গালা ইউনিয়নের মো. রেজাউল করিম খান (৫০), তার স্ত্রী মোছা. নাজমা খাতুন (৪৫), বড় ছেলে মো. নাসির উদ্দিন (২৫), ধর্ষণের দায়ে অভিযুক্ত ছোট ছেলে (১৬) ও মৃত শুকুর মাহমুদের ছেলে মো. আলী আহম্মেদ খান।
উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আলাল হোসেন জানান, অষ্টম শ্রেণির ১ ছাত্রীকে মাদরাসায় যাওয়ার পথে উত্ত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মো. রেজাইল করিম খানের ছোট ছেলে। এরই জেরে গত ৯ জুন ওই কিশোরীর মা-বাবা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে অভিযুক্ত কিশোর রাত ১১টার দিকে ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণ করেন। এ সময়ে কিশোরীর চিৎকারে পাশের বাড়ির লোকজন এগিয়ে এসে অভিযুক্তকে কিশোরীর ঘর থেকে আটক করেন।
তিনি আরও বলেছেন, বিষয়টি জানাজানি হলে অন্য আসামিরা ঘটনার সুষ্ঠু সমাধান দেয়ার কথা বলে অভিযুক্তকে রাতেই ছাড়িয়ে নিয়ে যায়। পরে সমাধান না পেয়ে ওই কিশোরীর মা উল্লাপাড়া মডেল থানায় বাদী হয়ে ৫ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করে আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।
উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহফুজ হোসেন বলেছেন, শিক্ষার্থী ধর্ষণের মামলায় আসামিদের আটকের চেষ্টা চলছে। দ্রুতই তাদের আইনের আওতায় আনা হবে।

(ঊষার আলো- এম.এইচ)