UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলিন্ডার বিস্ফোরণে স্কুলশিক্ষিকার মৃত্যু, স্বামী দগ্ধ

usharalodesk
এপ্রিল ২৮, ২০২২ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : মৌলভীবাজারের বড়লেখায় গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে এক স্কুলশিক্ষিকা মারা গেছেন। ঘটনায় ওই শিক্ষিকার স্বামী শিক্ষক আব্দুল করিমও গুরুতর দগ্ধ হন। তাঁকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ভোরে এ ঘটনা ঘটে বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের দক্ষিণ লঘাটি গ্রামে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, বড়লেখা উপজেলার সুড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম ও তাঁর স্ত্রী কান্দিগ্রাম মিহারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) রুবিয়া বেগম (৩৭) তাঁদের এক ছেলে ও দুই মেয়ে নিয়ে দাসেরবাজার ইউনিয়নের দক্ষিণ লঘাটি গ্রামে এক বাসায় ভাড়া থাকতেন।

বৃহস্পতিবার ভোরে আনুমানিক ৩টায় রুবিয়া বেগম সাহরি তৈরির জন্য রান্নাঘরে যান। এ সময় তিনি গ্যাস সিলিন্ডারের সুইচ অন করে  আগুন দিলেই সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তাঁর শরীরে আগুন ধরে যায়। রুবিয়া বেগমের চিৎকারে স্বামী আব্দুল করিম তাঁকে বাঁচাতে এগ্রিয়ে আসলেও স্ত্রীকে প্রাণে রক্ষা করতে পারেননি। এ সময় আব্দুল করিমও অগ্নিদ্বগ্ধ হন।

খবর পেয়ে বড়লেখা ফায়ার সার্ভিস তাঁদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রুবিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। আব্দুল করিমকে উন্নত চিকিৎসার জন্য সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সর্দার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে।

ঊষার আলো-এসএ