UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে মারধরের বিষয়ে যা বললেন সানাই মাহবুব

usharalodesk
জুন ৩, ২০২৩ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : দাম্পত্য কলহ ও বিয়েবিচ্ছেদ নিয়ে কয়েক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত-সমালোচিত হচ্ছেন মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব।

এর মাঝে বুধবার রাত প্রায় ৯টার দিকে ফেসবুক পেজে স্বামী ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসার সঙ্গে ডিভোর্সের অফিশিয়াল কাজ শুরুর কথা জানান সানাই।

এদিকে সম্প্রতি তার স্বামী আবু সালেহ মুসা সংবাদমাধ্যমে অভিযোগ করেন, তাকে মারধর করেছেন সানাই। এতে তার কিডনিতে সমস্যা হয়েছে।

এ নিয়ে শুক্রবার ফেসবুকেও নিজের অবস্থান পরিষ্কার করেছেন সানাই। তার দাবি, তার স্বামীর দাবি সত্যি নয়, তাকে তিনি মারধর করেননি।

সানাই মাহবুব তার ফেসবুকে স্ট্যাটাসে লেখেন— ‘পেইজ হ্যাক হওয়ার কারণে আমি এক্সেস পাচ্ছিলাম না। আর ওই দিকে আমাকে নিয়ে যে লেভেলের উল্টা-পাল্টা নিউজ হচ্ছে। আচ্ছা, সাংবাদিক ভাইয়েরা আপনাদের কাছে তো আমার নাম্বার আছে, নিউজের আগে কি আপনারা একটিবার আমাকে ফোন করার প্রয়োজন মনে করেননি?

‘আমি কোন দুঃখে আমার স্বামীকে মারতে যাব? আর কিডনি ড্যামেজ করে দিয়েছি মানে? আসেন আপনারা সবাই মিলে পপুলার কিংবা ল্যাবএইডে গিয়ে আমার স্বামীর কিডনি পরীক্ষা করে দেখি। রিপোর্ট কি আসে। সেখানেই প্রমাণ হবে কিডনি ঠিক আছে কিনা। এগুলো আশ্চর্যজনক নিউজ আপনারা কীসের ভিত্তিতে করেন? আপনারা আসেন না ভাই, ওকে নিয়ে পপুলার বা ল্যাবএইডে গিয়ে একটা টেস্ট করাই, তার পর না হয় রিপোর্টের ছবি দিয়ে নিউজ করলেন।’

তিনি আরও লেখেন, ‘রিপোর্ট তো ভুয়া বানানো যায়। কারণ আমার স্বামীর পরিচিত ডাক্তার আছে ডজন ডজন। তাই তার কিডনির পরীক্ষা আপনাদের উপস্থিতিতে ফেসবুক লাইভে থেকে করা হবে। দেখি কি রিপোর্ট আসে। ওপেন চ্যালেঞ্জ করলাম আমি। কীভাবে আপনারা এসব অযাচিত নিউজ করেন?’

আলোচিত এই মডেল আরও লেখেন, ‘আমার তো সৎসাহস আছে, আমি ওপেন চ্যালেঞ্জ করতেছি, চলুন তাকে নিয়ে পপুলার কিংবা ল্যাবএইডে যাই কিংবা এভারকেয়ারে কিংবা অন্য কোনো হসপিটালে যাই। গিয়ে আপনারা লাইভে থাকলেন না হয়। একটা টেস্ট করান ওর, তা হলেই তো হয়। প্রমাণ চলে আসবে। আসেন আপনারা সবাই।’

প্রসঙ্গত, ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসা এ মডেল ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্ট করে বেশি আলোচিত হন। এর পর ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। যদিও শেষ পর্যন্ত ২০২২ সালে বর্তমান স্বামী ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসাকে বিয়ে করে সংসার শুরু করেন আলোচিত এ মডেল।

ঊষার আলো-এসএ