UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৯ বছরের ছেলে রয়েছে যশের

usharalodesk
সেপ্টেম্বর ১৬, ২০২১ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কয়েকদিন আগে একেবারে হাটে হাঁড়ি ভাঙেন যশ দাশগুপ্তর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। বিয়ে ও সন্তান নিয়ে কথা বলেন তিনি।

এদিকে গতকাল জানা যায়, নুসরাতের পুত্র ঈশানের বাবাও যশ। সব কিছু মিলিয়ে শোবিজ অঙ্গনে বহুল চর্চিত নাম এখন যশ। আর এবার নিজেই প্রথম বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন এই অভিনেতা।

ছোট ছেলে ঈশান প্রসঙ্গে বলতে গিয়ে বড় ছেলেকে নিয়ে কথা বলেন যশ। ফোকাস কলকাতাকে এ অভিনেতা বলেন- ‘ঈশান এখন খুব ছোট, সবে ১৫ দিন বয়স। এত তাড়াতাড়ি কিছু পরিবর্তন হয় না। আমার ছেলে রয়েছে, যার বয়স ৯ বছর হয়ে গেছে।’

অন্যদিকে জন্ম সনদ সূত্রে নুসরাত পুত্রের পিতৃপরিচয় জানা গেছে। কলকাতা পৌরসভার ওয়েবসাইটে জন্ম সনদে দেখা যায় যে-নুসরাত পুত্রের নাম ঈশান দাশগুপ্ত। আর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত (এটি যশের সার্টিফিকেট নেম) ওরফে যশ। মায়ের নামের স্থানে রয়েছে নুসরাত জাহান রুহি। যার রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩, কিন্তু এ বিষয়ে কিছু বলেননি যশ।

যশ যখন মুম্বাইয়ে কাজ করতেন তখন শ্বেতাকে বিয়ে করেন তিনি। এই সংসারে জন্ম নেয় যশের প্রথম সন্তান। শ্বেতা এখন মুম্বাইয়ে থাকেন। তবে পুত্র যশের সাথে কলকাতায় থাকে। কিন্তু ছেলেকে এখনো প্রকাশ‌্যে আনেননি এই অভিনেতা। বেশ আগেই শ্বেতার সাথে বিবাহবিচ্ছেদ হয়েছিল যশের।

(ঊষার আলো-এফএসপি)