UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝালকাঠিতে বাসচাপায় স্কুলছাত্রসহ নিহত ২, সড়ক অবরোধ

usharalodesk
মার্চ ১৬, ২০২৩ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঝালকাঠির নলছিটিতে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় তুর্য্য ভট্টাচার্য্য ও মো. আকাশ নামে দুইজন প্রাণ হারিয়েছেন। নিহত তুর্য্য ভট্টাচার্য্য স্থানীয় জেড এ ভূট্টো মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও মো. আকাশ ভ্যানচালক।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ৯টার দিকে ওই মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাসা থেকে বিদ্যালয়ে যায় তুর্য্য ভট্টাচার্য্য। বিদ্যালয়ের সামনে দাঁড়িয়ে সে ভ্যানচালক আকাশের সঙ্গে কথা বলছিলো। এ সময় বরিশাল থেকে পটুয়াখালীগামী দ্রুতগতির আল আমিন পরিবহনের একটি যাত্রীবাহী তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘটনার পরপরই বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী দুইঘণ্টা সড়ক অবরোধ করে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে। এতে শিমুলতলা এলাকায় সড়কের দুই পাশে তীব্র যানজট লেগে যায়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, নিহত তুর্য্য নলছিটির পার্শ্ববর্তী বাকেরগঞ্জের মিলন ভট্টাচার্য্যের ছেলে। আর আকাশের এখনো পুরো পরিচয় পাওয়া যায়নি। বিক্ষুব্ধ এলাকাবাসী ও শিক্ষার্থীদের শান্ত করা হয়েছে।

ঊষার আলো-এসএ