UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

usharalodesk
মে ১৬, ২০২১ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রবিবার (১৬ মে) সকালে দুই পক্ষের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। আহতদেরকে কালিয়া হাসপাতালে ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার পেচিডুমুরিয়া গ্রামে ঘটেছে ওই সংঘর্ষের ঘটনা।
স্থানীয়রা জানান, উপজেলার ওই গ্রামটিতে সুলতান শেখ গ্রুপ ও বোরহান শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে অধিপত্য বিস্তারের লড়াই চলে আসছিল। তারই জের ধরে বেলা ১১টার দিকে বোরহান গ্রুপের সমর্থকরা সুলতান গ্রুপের সমর্থকদের উপর হঠাৎ করে হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। প্রায় ১ ঘন্টাব্যাপি চলা সংঘর্ষে উভয় পক্ষের পেচিডুমুরিয়া গ্রামের হান্নান শেখ (৬৫), হাবিব শেখ (১৯), রাব্বিল মোল্যা (২৭), মশিয়ার মোল্যা (৫০), কদর শেখ (৩৫), রকিব শেখ (২৬), বিপুল শেখ (৩৫), তাহাজ্জেদ শেখ (২০), বোরহান শেখ (৩০), মিঠু শেখ (৪০), রইস শেখ (২৫) ও ইসলাম শেখ (৩৮) আহত হন।
আহতদেরকে প্রথমে কালিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুরুতর আহত হান্নান শেখসহ ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুখসানা খাতুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঊষার আলো-এমএনএস)