UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ওয়ানডে থেকে বাদ পড়ল ইমরুল

usharalodesk
মে ২০, ২০২১ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চূড়ান্ত দলে জায়গা হয়নি দীর্ঘদিন পর ফেরা ইমরুল কায়েসের। বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যানকে এই সিরিজের প্রাথমিক দলে রাখা হয়েছিল। জানানো হয়েছিল, অধিনায়ক তামিমের ইচ্ছায় তাকে নেয়া হয়েছে। কিন্তু চূড়ান্ত দলে নেই জাতীয় দলের হয়ে ৭৮ ওয়ানডে খেলা ইমরুল। তার সঙ্গে জায়গা হয়নি নাজমুল হোসেন শান্ত ও নাসুম আহমেদের।
স্কোয়াডে নেই কোন চমক। সাকিব আল হাসান দলে ফিরেছেন। সবশেষ স্কোয়াড থেকে বাদ পড়েছেন রুবেল হোসেন ও হাসান মাহমুদ। দুই ডানহাতি পেসার চোট পেয়ে ছিটকে গেছেন আগেই। প্রাথমিক দলে না থেকেও চূড়ান্ত স্কোয়াডের স্ট্যান্ডবাই তালিকায় আছেন অনুশীলন ও প্রস্তুতি ম্যাচ খেলা লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব।
আইসিসি বিশ্বকাপ সুপার লিগের তিন ম্যাচ খেলবে দুই দল। ২৩, ২৫ ও ২৮ মে দিবারাত্রির তিনটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলায়। সুপার লিগের প্রতিটি ম্যাচের জন্য বরাদ্দ ১০ পয়েন্ট। জিতলেই পাওয়া যাবে ১০ পয়েন্ট। হারলে ১০ পয়েন্ট হাতছাড়া। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ ব্যবধানে হারিয়ে ৩০ পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের মাটিতে গিয়ে শ্রীলঙ্কা হারিয়ে ৩০ পয়েন্ট।
বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন কুমার দাশ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, শেখ মাহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

(ঊষার আলো-এমএনএস)