UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নড়াইলে সাংবাদিক ও পুলিশের নাম ভাঙিয়ে প্রতারণা

usharalodesk
জুন ৪, ২০২১ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নড়াইলের কালিয়া পোরসভার ৫নং ওয়ার্ড কমিশনার সবুর শেখ সাংবাদিক ও পুলিশের নাম ভাঙিয়ে অর্থ প্রতারণা করে ফেঁসে গেলেন। তিনি সীতারামপুর গ্রামের মৃত মতি শেখের ছেলে।
ঘটনা সূত্রে জানাযায়, গত ২৬ মে কালিয়া পৌরসভার সীতারামপুর গ্রামে স্বামী পরিত্যক্ত এক মহিলার সাথে বিয়ের প্রলোভনে একাধিক ব্যক্তির জোরপূর্বক ধর্ষণের অভিযোগে এক সালিশের মাধ্যমে বাদী পক্ষকে ৪০ হাজার টাকা জরিমানা করে ওয়ার্ড কমিশনার সবুর শেখ এবং জরিমানাকৃত টাকা বাদীপক্ষের ঐ মহিলাকে ক্ষতিপূরণ বাবদ দেয়ার কথা থাকলেও তাকে ২৫ হাজার টাকা দেয়া হয় বলে জানা যায়।
বাকী ১৫ হাজার টাকা ঐ মহিলা চাইলে তাকে বলা হয় ২ হাজার টাকা বিবাদীরা কম দিয়েছে এবং বাকী ১৩ হাজার টাকা সাংবাদিক বাবর আলী ও পুলিশকে দেয়া হয়েছে।
সাংবাদিকের নামে টাকা নেয়া প্রসঙ্গে সাংবাদিক বাবর আলী বলেন, এ বিষয়ে আমি কিছু জানতাম না। আমার নাম ভাঙিয়ে সবুর কমিশনার প্রতারণা করেছে। আমি আইনগত ভাবে বিষয়টা মোকাবেলা করব।
এ বিষয়ে কালিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, সাংবাদিক ও পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা নেয়ার বিষয়ে জেনেছি। অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঊষার আলো-এমএনএস)