UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোমণির বিল ডাকাতিয়ায় ঘের মালিককে হুমকি, থানায় অভিযোগ

usharalodesk
জুন ৫, ২০২১ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধি : শিরোমণির বিল ডাকাতিয়ায় ঘের দখল ও ঘের মালিককে হুমকি-ধামকির অভিযোগে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বিল ডাকাতিয়ার মৃত মধু সুধন মন্ডল এর পুত্র মনি মোহন মন্ডল।
লিখিত অভিযোগে জানা যায়, মনি মোহন মন্ডল প্রায় ১৫ বছর যাবত ডাকাতিয়া বিল এলাকায় ঘেরে মাছ চাষ করে আসছে। পূর্ব শত্রুতার জের ধরে গত ৩০ মার্চ সন্ধ্যায় শিরোমণি গ্রামের মোনছের এর পুত্র হিমায়েত, মনি মোহন এর স্ত্রী স্বীকৃতি মন্ডলকে শিরোমণি চিংড়িখালি বাজার সংলগ্ন নির্জন স্থানে ডেকে নিয়ে যায়। সেখানে পূর্বে ওৎপেতে থাকা একই এলাকার রেজাউল ইসলাম, কুমারেশ গাইন, হান্নান গাজী , আনোয়ার ফটিক, মোঃ আসাদ, চিত্ত গাইন ভুক্তভোগির স্ত্রীকে ভয়ভীতি প্রদর্শন করে এবং তাদের ঘেরে মাছ চুরি হয়েছে এমন অভিযোগে মনি মোহন মন্ডল এর লিজকৃত ৪টি ঘের দখল করে নেবে বলে হুমকি প্রদর্শন করে । এমন কি কথিত মাছ চুরির অপরাধের জরিমানা হিসেবে ৩ লক্ষ টাকা দিতে হবে বলে ভয়ভীতি দিয়ে স্বীকৃতি মন্ডলকে ছেড়ে দেয় ।
ভুক্তভোগী মনি মোহন মন্ডল বলেন একটি মন্দিরকে কেন্দ্র করে এলাকার একটি কুচক্রি মহল অনেকদিন ধরে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে, এমনকি আমার নিজের জমির উপর মন্দির থাকলেও সেখানে জোরপুর্বক ঘর তোলা হয়েছে , আমি আমার নিজের মাছের ঘেরে পর্যন্ত যেতে পারছিনা। এ ব্যাপারে আড়ংঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর থেকে বিবাদিদ্বয় আমি ও আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকি ধামকি প্রদর্শন করছে। এব্যপারে ভুক্তভোগি মনি মোহন মন্ডল প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন ।

(ঊষার আলো-এমএনএস)