UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন উদযাপন

usharalodesk
মার্চ ১৭, ২০২১ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।
বুধবার (১৭ মার্চ) বিকাল ৫ টায় শ্যামনগর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উক্ত কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাতক্ষীরা-৪ (শ্যামনগর কালিগঞ্জ আংশিক) আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম আতাউল হক দোলন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক স.ম আব্দুস সাত্তার, প্রভাষক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদুজ্জামান সাঈদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক প্রভাষক ফয়সাল আহমেদ সুমন, যুগ্ম-আহ্বায়ক মেম্বর রাশিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর কুমার মন্ডল, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রনি প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে আলোচনা সভা শেষে কেক কাটা এবং পরবর্তীতে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলের আত্মার রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

ঊষার আলো-এমএনএস