ব্রাহ্মণবাড়িয়ায় জামাইয়ের অ্যাসিডে স্ত্রী-শাশুড়ি আহত

সর্বশেষ আপডেটঃ
36
0

ঊষার আলো ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে পারিবারিক কলহের জেরে স্ত্রী-শাশুড়িকে অ্যাসিড নিক্ষেপ করে আহত করার অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে। উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামে শুক্রবার (১৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
আহত স্ত্রী-শাশুড়িকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামের কালিপদ পালের স্ত্রী পুতুল রাণী পাল (৫০) ও তার মেয়ে চন্দনা পাল (৩০)।
শুক্রবার (১৯ মার্চ) সকালে আনন্দ পাল ভাটামাথা গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। কিছুক্ষণপর স্ত্রী চন্দনাকে ঢাকায় ফেরার জন্য চাপ দেন। তখন চন্দনা বলেন, ঋণ শেষ করার পর শ্বশুর বাড়ি ফিরবো। অন্যথায় যাবো না। এ নিয়ে আনন্দ পাল স্ত্রী চন্দনাকে মারধর করেন। পরে তার ব্যাগ থেকে এক বোতল অ্যাসিড বের করে চন্দনার শরীরে নিক্ষেপ করেন। এ সময় চন্দনার চিৎকারে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় তার মা পুতুল পাল আসলে তার শরীরেও অ্যাসিড ছুড়ে মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করান।
এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘অ্যাসিড নিক্ষেপ করা হয়েছে, এমন একটি তথ্য পেয়েছি। বিষয়টি জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া হাসপাতালেও পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে বলা যাবে।’

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ