UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে ঘুমের ওষুধ খেয়ে চিকিৎসকের আত্মহত্যা

usharalodesk
মার্চ ২২, ২০২১ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজশাহীতে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে লুৎফর রহমান (২৭) নামে ১ চিকিৎসক আত্মহত্যা করেছে। ২২ মার্চ সোমবার ভোর সাড়ে ৪ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তার মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছে। ডা. লুৎফর রহমান জেলার দুর্গাপুর উপজেলার ভবানিপুর এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী মেডিকেল কলেজের এমবিবিএস ৫৩তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজে হেপাটোলজি বিষয়ে এমডি করছিলেন।
রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রুহুল আমিন জানিয়েছেন, ভোর ৪টার দিকে ডা. লুৎফর রহমানকে অচেতন অবস্থায় গ্রামের বাড়ি থেকে রামেক হাসপাতালে নিয়ে আসা হয়। ওই সময় অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনে অসুস্থ হয়ে পড়ার তথ্য পুলিশকে জানিয়েছে স্বজনরা।
জরুরি বিভাগ থেকে দ্রæত তাকে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৪টার দিকে ডা. লুৎফর রহমানের মৃত্যু হয়। পরে মরদেহ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।
রামেক হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যা করেছেন তিনি। তবে এর কারণ এখনও জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছেন।
এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি হাসমত আলী বলেছেন, বিষয়টি এখনও আমাদের জানা নেই। খোঁজ নিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

(ঊষার আলো- এম.এইচ)