ছোট জা’র শরীরে বড় জার গরম তরকারি নিক্ষেপ

সর্বশেষ আপডেটঃ
51
0
আহত ছোট জা রুমা আক্তার।

ঊষার আলো ডেস্ক : সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ছোট জা’র শরীরে বড় জা গরম তরকারি নিক্ষেপ করে। সোমবার (২২ মার্চ) দুপুরে এ ঘটনায় অভিযুক্ত বড় জা মোছা. জহুরা খাতুনকে আটক করেছে উপজেলা থানা পুলিশ। আহত ছোট জা রুমা খাতুনের বাবা মো. ওয়াজেদ আলী এ বিষয়ে কামারখন্দ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, রবিবার (২১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে পারিবারিক কলহের জের ধরে শাহাদাত হোসেনের স্ত্রী মোছাম্মদ জহুরা খাতুন তার ছোট জা ইসমাইল হোসেনের স্ত্রী রুমা আক্তারের শরীরে গরম তরকারি নিক্ষেপ করেন। এতে তার মুখসহ শরীরের বিভিন্ন জায়গায় ঝলসে যায়। আহত অবস্থায় তাকে প্রথমে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. ফয়সাল আহমেদ জানান, আহতের মুখসহ শরীরের বিভিন্ন স্থানে গরম তরকারি নিক্ষেপের কারণে ক্ষতের সৃষ্টি হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।
কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম রাকিবুল হুদা বলেন, ‘এ ঘটনায় আহতের বাবা মো. ওয়াজেদ আলী একটি অভিযোগ দিলে জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত মোছা. জহুরা খাতুনকে আটক করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ