সিরাজগঞ্জে চেয়ারম্যানের শালার বাড়ি থেকে সরকারি চাল উদ্ধার

সর্বশেষ আপডেটঃ
44
0

ঊসার আলো ডেস্ক : সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়ার শালা রবিউল ইসলামের বাড়ির গুদাম থেকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল উদ্ধার করেছে পুলিশ। প্রায় ১৪শ’ কেজি এ সরকারি চাল সোমবার (২২ মার্চ) দিবাগত রাতে উদ্ধার করা হয়। বিশেষ ক্ষমতা আইনে এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, রূপনাই গাছপড়া গ্রামের মৃত সোনাউল্লাহর ছেলে রবিউল দীর্ঘদিন যাবৎ এলাকায় সরকারি বিভিন্ন কর্মসূচির চাল বেচা-কেনা করছিলো। এমন খবরের ভিত্তিতে সোমবার (২২ মার্চ) রাতে থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় রবিউলের বাড়ির গুদাম থেকে ১০ টাকা কেজি দরের প্রায় ১৪শ’ কেজি চাল উদ্ধার করা হয়। এই চাল সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ও অন্যান্য বস্তার ভিতর ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন পালিয়ে যায়।
এ ব্যাপারে চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়া বলেন, এ ঘটনার সাথে আমার কোনও সম্পর্ক নেই। এর সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাই।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, রবিউল দীর্ঘদিন ধরে সরকারি কার্ডের চাল বেচা-কেনার সাথে জড়িত ছিলো। উপজেলা খাদ্য কর্মকর্তা বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা করেছেন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ