বীর মুক্তিযোদ্ধাদের জন্যই আমরা স্বাধীন দেশ পেয়েছি : সালমান এফ রহমান

সর্বশেষ আপডেটঃ
31
0

ঊষার আলো ডেস্ক : বীর মুক্তিযোদ্ধাদের জন্যই আমরা স্বাধীন দেশ পেয়েছি। বাঙালিদের অধিকার আদায়ের জন্য বঙ্গবন্ধু স্বাধীন বাংলা গড়ার স্বপ্ন দেখেন। পাকিস্তানিরা কোনও ভাবেই বাঙালিদের অধিকার আদায় করতে দেননি। তার জন্য বঙ্গবন্ধু আন্দোলন শুরু করেন। প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এসব কথা বলেন।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শুক্রবার (২৬ মার্চ) দুপুরে ঢাকার নবাবগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চুয়াল সভায় যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সালমান এফ রহমান বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করার পর তার স্বপ্ন ছিল দেশটা যেন সোনার বাংলার রূপে গড়তে পারি। দেশের যেন উন্নয়ন হয়, ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত দেশ গড়তে পারি। আজ আমরা বীর মুক্তিযোদ্ধাদের জন্য স্বাধীন একটি দেশ পেয়েছি। আমরা শপথ নিবো যত কষ্ট হোক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটাকে একটি সোনার বাংলা গড়ে তুলবো। আপনারা দেখেছেন গতকাল প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে বলেছেন, আমাদের সকলকে দলমত নির্বিশেষে কাজ করে যেতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সম্মিলিতভাবে কাজ করতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আ.লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, অ্যাডভোকেট সাফিল উদ্দিন, দেওয়ান আওলাদ হোসেন, প্রকৌশলী আরিফুর রহমান, নবাবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা শাহ আবু বকর সিদ্দিকী প্রমুখ।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ