UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবারের তাণ্ডবের পৃষ্ঠপোষক হল বিএনপি: ওবাইদুল কাদের

usharalodesk
মার্চ ২৭, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানমালা পণ্ড করার জন্য শুক্রবার ঢাকা-চট্টগ্রাম-ব্রাহ্মণবাড়িয়ায় একটি সাম্প্রদায়িক গোষ্ঠী যেসব তাণ্ডবলীলা চালিয়েছে, তার পৃষ্ঠপোষক হল বিএনপি। তিনি আরও বলেন, সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়াতে বিএনপির গাত্রদাহ হচ্ছে। এই কারণে তারা বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করে।

আজ শনিবার (২৭ মার্চ) সকালে তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এমন সময় সেতুমন্ত্রী বলেন, শুক্রবার (২৬ মার্চ) জুমার নামাজের সময় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ভেতরে সাম্প্রদায়িক গোষ্ঠী যেসব তাণ্ডবলীলা চালিয়েছে, এ ধৃষ্টতার জবাব জনগণ অবশ্যই দেবে।

ক্ষমতার পরিবর্তন বিষয়ে বিএনপি নেতাদের বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ক্ষমতার পরিবর্তন শুধুমাত্র নির্বাচনের মাধ্যমেই হবে। কাজেই আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এসে বিএনপির স্বাধীনতার চেতনা এবং মূল্যবোধের প্রতি সম্মান, শ্রদ্ধা প্রদর্শন দায়সারা ও লোক দেখানো আনুষ্ঠানিকতা উল্লেখ করে সেতুমন্ত্রী আরও বলেন, তারা মুখে স্বাধীনতার বলি বললেও স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষকতা অব্যাহত রেখে চলেছে।

মন্ত্রী বলেন, কয়েকদিন ধরেই বিএনপি তার দোসরদের দিয়ে যে সকল ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা দেশের জনগণ প্রত্যক্ষ করেছে। কিন্তু বিএনপিই মোদি সরকারের বিজয়ের পর আনন্দে ফুল এবং মিষ্টি নিয়ে দূতাবাসের দরজায় পৌঁছানোর প্রতিযোগিতায় অবতীর্ণ হয়েছিল।

(ঊষার আলো-এফএসপি)