খুলনা প্রেসক্লাব ব্যাংকুয়েট হলের নির্মাণ কাজের উদ্বোধন

সর্বশেষ আপডেটঃ
55
0
ছবি : সোমবার দুপুরে খুলনা প্রেসক্লাবের দ্বিতীয় প্রকল্পে ‘খুলনা প্রেসক্লাব ব্যাংকুয়েট হল’ নির্মাণ কাজের উদ্বোধন করেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

ঊষার আলো প্রতিবেদক : খুলনা প্রেসক্লাবের দ্বিতীয় প্রকল্পে ‘খুলনা প্রেসক্লাব ব্যাংকুয়েট হল’ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার(২৯ মার্চ) দুপুরে খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক, খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই নির্মাণ কাজের উদ্বোধন করেন। আধুনিক স্থাপনা শৈলী ও সুযোগ-সুবিধা সম্বলিত নির্মাণাধীন ‘খুলনা প্রেসক্লাব ব্যাংকুয়েট হল খুলনার জনসাধারণের জন্য দ্রুত সময়ের মধ্যেই উন্মুক্ত করা হবে। এর ফলে খুলনার জনগণ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানসহ সভা সেমিনারের জন্য স্বল্পমূল্যে  হল রুমটি ব্যবহারের সুবিধা পাবে।

খুলনা প্রেসক্লাবের দ্বিতীয় প্রকল্পের অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা। এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, এ কে হিরু, আহমদ আলী খান ও শেখ আবু হাসান, নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি এস এম নজরুল ইসলাম, সহকারী সম্পাদক মাকসুদুর রহমান (মাকসুদ) ও এস এম নূর হাসান জনি, নির্বাহী সদস্য মোঃ হাবিবুর রহমান, মোঃ শাহ আলম, সদস্য মোহাম্মদ আলী সনি, মুহাম্মদ আবু তৈয়ব, ওয়াহেদ-উজ-জামান বুলু, মোঃ জাহিদুল ইসলাম, সুনীল কুমার দাস, আনোয়ারুল ইসলাম কাজল, আসাদুজ্জামান খান রিয়াজ,  শেখ মোঃ সেলীম, দিলিপ কুমার বর্মন, ইউজার সদস্য মোঃ হেলাল মোল্লা, এস এম বাহাউদ্দিন, মোঃ কলিন হোসেন আরজুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। উদ্বোধন অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন খুলনা প্রেসক্লাবের ইমাম মোঃ ইফসুফ হাবিব ।

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ