সূত্রাপুরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে মুত্যু ১

সর্বশেষ আপডেটঃ
37
0

ঊষার আলো রিপোর্ট : পুরান ঢাকার সূত্রাপুরের লালকুঠিতে ২ কিশোর গ্যাংয়ের সংঘর্ষে অনন্ত (১৭) নামে ১ কিশোরের মৃত্যু হয়েছে। ২৯ মার্চ সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছে। তিনি বলেন, সোমবার রাতে সূত্রাপুর থানার ফরাশগঞ্জ ঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে। পরে অনন্তকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
অনন্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু সারোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, তারা ৮-১০ জন বন্ধু মিলে রাত ৯টা থেকে ফরাজগঞ্জ ঘাটে আড্ডা দিচ্ছিলো। এরপর রাত ১১টার দিকে তারা সেখান থেকে বাসায় ফেরার সময় স্থানীয় ফেরদৌস, আল আমিন, সাব্বিরসহ ৯-১০ জন মিলে অনন্ত ও সাজুকে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা অনন্ত ও সাজুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের ২ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক অনন্তকে মৃত ঘোষণা করে।
সিনিয়র-জুনিয়র নিয়ে অনন্তের সঙ্গে ফেরদৌস-আফসারদের দ্বন্দ্ব চলে আসছিল। তারই অংশ হিসেবে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মোহাম্মদ খান বলেন, অনন্তের মরদেহ মর্গে রাখা হয়েছে। তার পেটে আর সাজুর পিঠে ছুরিকাঘাত রয়েছে। সাজুকে ঢামেকের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

(ঊষার আলো: এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ