UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইল জেলা কল্যাণ সমিতি খুলনার সভা 

koushikkln
নভেম্বর ১৩, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : শনিবার ( ১৩ নভেম্বর)  স্থানীয় একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হল নড়াইল জেলা কল্যাণ সমিতি খুলনার কার্যকরি কমিটির সভা। সভায় সভাপতিত্ব করেন সমিতির সিনিয়র সদস্য জনাব সৈয়দ আশরাফ আলী।

সাধারণ সম্পাদক ডা. গাজী মিজানুর রহমান এর সন্চালনায় সমিতিকে একটি কার্যকর সংগঠনে রুপান্তরিত করতে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মশিউজ্জামান খান, এস এম হাবিব, ইমরানুল হক মিশা, এডভোকেট মুন্সী গোলাম মোস্তফা, শেখ সাত্তারুজ্জামান পিটু, এডভোকেট এটিএম মনিরুজ্জামান, তৌহিদা পারভীন রুমু, এডভোকেট বিএম রেজাউল করিম, এডভোকেট মো আহসান হাবিব, মো. আ. রউফ বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন এস এম জাহিদুর রহমান উল্লাসিনি সরকার, কাজী সাইদুর রহমান, মো. সাজ্জাদ হোসেন, ইসরাত আরা হীরা প্রমূখ।

সভার শুরুতে নড়াইল জেলা কল্যাণ সমিতি খুলনার প্রয়াত সভাপতি জনাব এস এম রইজউদ্দিন আহমেদ, আক্কাস আলী মন্ডল ও শফিকুল হামিদ চন্দন সহ যে সকল সদস্য অতিমারিতে মৃত্যুবরণ করেন সকলের জন্য শোক প্রস্তাব গৃহীত হয় এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মো. মফিজুর রহমান। সভায় সর্বসম্মতিক্রমে জনাব এস এম হাবিবকে বর্তমান কমিটিতে সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।