দৌলতপুর থানায় গত ১১ মাসে মাদক মামলা ১১০, আটক ১৪৬

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিবেদক : কেএমপি’র নির্দেশনায় নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনার ধারাবাহিকতায় গত ২০২১ সালের জানুয়ারি মাস থেকে নভেম্বর মাস পর্যন্ত ১১ মাসে নগরীর দৌলতপুর থানাধীন বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১১০ টি নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে। দায়ের হওয়া মামলায় ১৪৬ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে থানা সূত্র।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, গত ১১ মাসে থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১০ টি মামলা রুজু পূর্বক ১৪৬ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে যার বিপরীতে ৩০৫৮ পিস ইয়াবা, ১৩ কেজি ১৫ গ্রাম গাঁজা, ৭৫ পিস ফেন্সিডিল, ২৮৮ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদক ও আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান, বর্তমান সরকারের মাদক বিরোধী জিরো ট্রলারেন্স বাস্তবায়নের লক্ষে কেএমপি পুলিশ কমিশনারের নির্দেশনা মোতাবেক উপ- পুলিশ কমিশনার (উত্তর), অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (উত্তর) ও সহকারি পুলিশ কমিশনার দৌলতপুর জোনদের সার্বিক তত্তাবাধয়নে পুর্বের মতো দৌলতপুর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। মাদকের ব্যাপারে কোন আপোষ নেই।

তিনি আরো জানান, কেবলমাত্র মাদক নয় বরং থানাধীন এলাকায় সন্ত্রাস, অপসাম্প্রদায়িক বিরোধী কর্মকান্ড, চুরি-ছিনতাই সহ সকলপ্রকার অপরাধমূলক কর্মকান্ডে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিতকল্পে দৌলতপুর থানা পুলিশ বদ্ধ পরিকর।