কালিগঞ্জে কলেজ শিক্ষকের আত্মহত্যা

সর্বশেষ আপডেটঃ
34
0

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জে এক কলেজ শিক্ষক আত্মহত্যা করেছেন। বেতন না পাওয়ায় তিনি আত্মহত্যা করেছেন বলে জানা যায়। রবিবার (৪ এপ্রিল) সকালে বাড়ির পাশে একটি গাছের ডালে গলায় রশি দিয়ে তিনি আত্মহত্যা করেন। মৃত মনিরুজ্জামান বাবলু (৪২) উপজেলার নলতা ইউনিয়নের সেহারা গ্রামের ফজর আলীর ছেলে। তিনি তারালী ইউনিয়নের জাফরপুরের কাজী আলাউদ্দিন ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন।
পারিবারিক ও থানা সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে কলেজে বেতন না পাওয়াসহ বিভিন্ন কারণে বাবলু মানসিক সমস্যায় ভুগছিলেন। পরিবারের সবার অগোচরে রবিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে বাড়ির পাশে একটি মেহগনি গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।
স্থানীয়রা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে উপ-পরিদর্শক গোবিন্দ আকর্ষণ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।
কাজী আলাউদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ আরিফ বিল্লাহ মুঠোফোনে জানান, মনিরুজ্জামান বাবলু কলেজের ডিগ্রি শাখার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। দীর্ঘ দিন ধরে তাদের বেতন না হওয়ায় ও পারিবারিক বিভিন্ন সমস্যার কারণে তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এ কারণেই হয়তো তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।
এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানিয়েছেন কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ