ওয়ার্কার্স পার্টি খালিশপুর থানা কমিটির কর্মীসভা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, খুলনা মহানগরীর খালিশপুর থানা কমিটির এক কর্মীসভা শুক্রবার (১৪ জানুয়ারি) থানা সভাপতির বাসভবনে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়।

বর্ষিয়ান কমরেড মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড শেখ মফিদুল ইসলাম। কর্মীসভায় পার্টির খালিশপুর থানা কমিটির সাংগঠনিক ও রাজনৈতিক রিপোর্ট উপস্থাপন করেন পার্টির মহানগর সম্পাদকম-লীর সদস্য ও খালিশপুর থানা সভাপতি শ্রমিকনেতা কমরেড মোঃ খলিলুর রহমান। কর্মীসভায় বক্তব্য রাখেন কমরেড খায়রুল বাশার, নারীনেত্রী কমরেড লাকি বেগম, কমরেড সুজিত কুমার ম-ল, কমরেড বিমান কুমার ম-ল, নারীনেত্রী সুফিয়া বেগম, রুবি খাতুন এবং ভার্চ্যুয়ালে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন খালিশপুর থানা কমিটির নেতা কমরেড মনিরুজ্জামান, কমরেড হাফিজুর রহমান প্রমুখ।

সভায় সাংগঠনিক রিপোর্টের উপর আলোচনান্তে পার্টির খালিশপুর অঞ্চলের সকল ওয়ার্ড কমিটি বাতিল করে ২টি শাখা কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় অপর এক প্রস্তাবে নেতৃবৃন্দ বন্ধকৃত রাষ্ট্রায়ত্ত পাটকলের অবসায়ন, অবসরকৃত এবং বদলী শ্রমিকদের সকল পাওনাদি অবিলম্বে পরিশোধ করার ও রাষ্ট্রীয় মালিকানায় রেখে পুনরায় চালু করার আহ্বান জানান।