শিরোমণি বাজার বণিক সমিতির নতুন নিবন্ধিত কমিটি’র পরিচিতি সভা

সর্বশেষ আপডেটঃ

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি : শিরোমণি বাজার বণিক সমিতির নতুন নিবন্ধিত কমিটি(রেজিঃ নং-২৪৫৫/২১)এর পরিচিতি সভা বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় কমিটির সভাপতি শেখ আকতার হোসেনের সভাপতিত্বে শিরোমণি আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন। সম্মানিত অতিথি খুলনা মহানগর আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও ফুলবাড়ীগেট বাজার বণিক সমিতির সভাপতি বেগ লিয়াকত আলী। শেখ জাকির হোসেন ও মোঃ বিপ্লব হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম।
বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা স.ম রেজওয়ান আলী,  মোড়ল আনিসুর রহমান,আলহাজ¦ শেখ ইবাদত হোসেন, মোল্যা কওসার আলী। উপস্থিত ছিলেন শেখ আব্দুল গফ্ফার,সংগঠনের সাধারণ সম্পাদক শেখ ওমর ফারুক,  খন্দকার আব্দুস সহিদ, কাজী আজাদুর রহমান হিরোক, শেখ গোলাম কিবরিয়া মিন্টু , মীর সিরাজুল ইসলাম, সাবেক ইউপি মেম্বার শেখ আব্দুস সালাম ও মোল্যা সোহরাব হোসেন, শেখ আব্দুল হামিদ, মোঃ লাভলু হোসেন, শেখ মঈনুল ইসলাম, আরিফুল ইসলাম ।

সভায় নেতৃবৃন্দ বলেন শিরোমণি বাজারকে একটি মডেল বাজার হিসেবে গড়ে তোলার আহবান জানান এবং বাজারে কোন প্রকার অনিয়ম দুর্নীতি প্রশ্রয় না দেয়ার জন্য অভিমত ব্যক্ত করেন। এসময় প্রধান অতিথি নিবন্ধিত কমিটির সকল সদস্য এবং উপদেষ্টা মন্ডলীদেরকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করেন।