টানা দুই জয়ে শীর্ষে নূরানী মহল্লা ও ফাতেমা এন্টারপ্রাইজের প্রথম জয়

সর্বশেষ আপডেটঃ
41
0

৮ম আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

ক্রীড়া ডেস্ক : ৮ম ক্রিকেট আইফুল স্মৃতি টুর্নামেন্টে টানা দুই জয়ে নীল গ্রুপের শীর্ষে অবস্থান করছে নূরানী মহল্লা একাদশ। দিনের অপর খেলায় জয়লাভ করেছে ফাতেমা এন্টারপ্রাইজ। নিজেদের দ্বিতীয় খেলায় এটি তাদের প্রথম জয়। বুধবার (৭ এপ্রিল) সোনাডাঙ্গা আইফুল স্মৃতি সংঘের আয়োজনে খুলনা টেক্সটাইল মিল কলোনী মাঠে খেলা দুটি অনুষ্ঠিত হয়।
তৃতীয় দিনের খেলার শুরুতে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মো. নূর ইসলাম ফরাজী। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আলম শরীফ, যুবলীগ নেতা জালাল মৃধা, জয়নাল ফরাজী, মনিরুল ইসলাম ও সুজন আকন।
দিনের প্রথম ম্যাচে সকাল ৯টায় শেখ শহীদুল হক স্মৃতি সংঘকে ৪৪ রানে পরাজিত করে নূরানী মহল্লা একাদশ। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে নূরানী মহল্লা একাদশ। দলের পক্ষে আলাল সর্বোচ্চ ৩৮ রান সংগ্রহ করে। এছাড়া সালমান ৩৭, রাজু ২৪ ও জালাল ২১ রান করে। শেখ শহীদুল হক স্মৃতি সংঘের আলামিন ও অন্তু ২টি করে উইকেট সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৮ উইকেট হারিয়ে তারা ১১৩ রান সংগ্রহ করে। নূরানী মহল্লা একাদশের জালাল ৪টি উইকেট শিকার করে। অলরাউন্ড পারফরমেন্সের জন্য জালাল ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
দিনের দ্বিতীয় খেলায় বিকাল ৩টায় শেখ স্বাধীন ক্রীড়া চক্রকে ৫ উইকেটে পরাজিত করে ফাতেমা এন্টারপ্রাইজ। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করে শেখ স্বাধীন ক্রীড়া চক্র। দলের পক্ষে ইসতিয়াক সর্বোচ্চ ২৭ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে ৮ ওভারেই ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে ফাতেমা এন্টারপ্রাইজ। দলের পক্ষে বাবু অপরাজিত ৬০ রান সংগ্রহ করে। অসাধারণ ব্যাটিং ও বোলিংয়ের জন্য তিনি ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
এদিকে আজ টুর্নামেন্টের তিনটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে সকাল ৯টায় শেখ স্বাধীন ক্রীড়া চক্রের মুখোমুখি হবে নূরানী মহল্লা একাদশ। দ্বিতীয় ম্যাচে দুপুর ২টায় ইলেভেন স্টার লড়বে সেভেন স্টারের বিপক্ষে। দিনের তৃতীয় ম্যাচে বিকেল ৩টায় দুরন্ত পার্টনার্সের মুখোমুখি হবে সুপার স্ট্রাইকার।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ