চিকিৎসকের ওপর হামলা : আসামী গ্রেফতার হওয়ায় খুলনা বিএমএ’র কর্মসূচি স্থগিত

সর্বশেষ আপডেটঃ
50
0
BMA_Khuln_Ualo
ফাইল ছবি - সংগৃহিত

ঊষার আলো ডেস্ক : খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত অবস্থায় ডা.সুমিত পাল এর উপর হামলা ও হত্যা চেষ্টার ঘটনায় জড়িত ৩ জন আসামী গ্রেফতার হয়ে বিচারের আওতায় আসায় খুলনা বিএমএ এর চলমান কর্মসূচি স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বৃহস্পতিবার খুলনা বিএমএ ভবনের কাজী আজহারুল হক মিলনায়তনে নির্ধারিত বিএমএ’র কার্যকরী পরিষদ এর সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সভা থেকে খুলনা বিএমএ’র চলমান আন্দোলনে সহযোগিতা করার জন্য সকল চিকিৎসক,স্বাস্থ্যকর্মী, সংবাদিক, পুলিশ প্রশাসন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভায় রোগী চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তার জন্য চিকিৎসা সুরক্ষা আইন প্রনয়ন এবং কৃত্য পেশা ভিত্তিক মন্ত্রনালয় প্রতিষ্ঠার জন্য সরকার ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান হয়।

সভায় উপস্থিত ছিলেন খুলনা বিএমএ’র সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শেখ বাহারুল আলম সাধারণ সম্পাদক ডা. মোঃ মেহেদী নেওয়াজ সহ-সভাপতি অধ্যাপক ডা. ধীরাজ মোহন বিশ্বাস, ডা. মোল্যা হারুন অর রশীদ, যুগ্ম-সম্পাদক অধ্যাপক ডা. বঙ্গ কমল বসু,সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ মামুনূর রশীদ, প্রচার ও জন-সংযোগ সম্পাদক ডা. সুমন রায়, প্রকাশনা ও গ্রন্থগার সম্পাদক ডা. মাহমুদ হাসান লেনিন, কার্যকরী পরিষদ সদস্য ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এ টি এম মঞ্জুর মোর্শেদ, অধ্যাপক ডা. মনোজ কুমর বোস,ডা.হিমেল সাহা, ডা. সোহানা সেলিম, বিএমএ’র কেন্দ্রীয় কাউন্সিলর ডা. শহিদুল ইসলাম মুকুল, ডা. পলাশ কুমার দে, ডা. বাপ্পারাজ দত্ত, বিপিএমপিএ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. সওকাত আলী লস্কর প্রমুখ।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ