UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ স্বাধীন, ইলেভেন স্টার ও দুরন্ত পার্টনার্সের জয়

usharalodesk
এপ্রিল ৮, ২০২১ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

৮ম আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

ক্রীড়া ডেস্ক : ৮ম ক্রিকেট আইফুল স্মৃতি টুর্নামেন্টের ৪র্থ দিনের নিজ নিজ খেলায় জয় পেয়েছে শেখ স্বাধীন ক্রীড়া চক্র, ইলেভেন স্টার ও দুরন্ত পার্টনার্স। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সোনাডাঙ্গা আইফুল স্মৃতি সংঘের আয়োজনে খুলনা টেক্সটাইল মিল কলোনী মাঠে খেলা তিনটি অনুষ্ঠিত হয়। চতুর্থ দিনের খেলার শুরুতে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মো. নূর ইসলাম ফরাজী। সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের সদস্য ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মোস্তফা শিকদার। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আলম শরীফ, যুবলীগ নেতা জালাল মৃধা, জয়নাল ফরাজী, শেখ সাকিব, সুজন আকন ও মিজানুর রহমান।
দিনের প্রথম ম্যাচে সকাল ৯টায় নূরানী মহল্লা একাদশকে ৫ উইকেটে পরাজিত করে শেখ স্বাধীন ক্রীড়া চক্র। প্রথমে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৭৮ রানে অলআউট হয় নূরানী মহল্লা একাদশ। দলের পক্ষে রাজু সর্বোচ্চ ২৭ রান সংগ্রহ করে। বিপরীত দলের হৃত্বিক ৪ উইকেট শিকার করেন। জবাবে খেলতে নেমে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় শেখ স্বাধীন ক্রীড়া চক্র। অলরাউন্ড পারফরমেন্সের জন্য বিজয়ী দলের সৈকত (২৮ রান ও ২ উইকেট) ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
দিনের দ্বিতীয় ম্যাচে দুপুর ২.৩০ মিনিটে সেভেন স্টারকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করেছে ইলেজেন স্টার। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৬ রান সংগ্রহ করে সেভেন স্টার। জবাবে খেলতে নেমে দুই ওপেনারের অসাধারণ ব্যাটিংয়ে মাত্র ৬ ওভার ৩ বলে জয়ের বন্দরে পৌঁছে যায় ইলেভেন স্টার। দলের পক্ষে রমজান ৫৬ ও সাগর ৩৮ রান করে। দারুণ ব্যাটিং করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের রমজান।
দিনের তৃতীয় ম্যাচে বিকাল সাড়ে ৩টায় সুপার স্ট্রাইকারকে ২৪ রানে হারিয়েছে দুরন্ত পার্টনার্স। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করে দুরন্ত পার্টনার্স। দলের পক্ষে সাব্বির বাবু সর্বোচ্চ ৪২ রান সংগ্রহ করে। সুপার স্ট্রাইকারের ফাহিম ৩ উইকেট শিকার করে। জবাবে খেলতে নেমে ১০১ রানে অলআউট হয় সুপার স্ট্রাইকার। ব্যাটিংয়ের পর বোলিংয়েও দ্যুতি ছড়িয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় সাব্বির বাবু (২ উইকেট)।
এদিকে আজ শুক্রবার টুর্নামেন্টের দুটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে সকাল ১০টায় শেখ শহীদুল হক স্মৃতি সংঘের মুখোমুখি হবে ফাতেমা এন্টারপ্রাইজ। দ্বিতীয় ম্যাচে দুপুর ২টায় ইলেভেন স্টার লড়বে দুরন্ত পার্টনার্সের বিপক্ষে।

(ঊষার আলো-এমএনএস)