UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় আ’লীগের দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ২০

usharalodesk
এপ্রিল ৯, ২০২১ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষে কয়েক দফা সংঘর্ষ হয়েছে। এতে দুই পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবারের সংঘর্ষের জেরে বৃহস্পতিবার (৯ এপ্রিল) এই দ্বিতীয় দফা হামলা হলো। হামলায় বাড়িঘর ভাঙচুর ও লুটতরাজের ঘটনা ঘটে।
পরপর দুই দফায় হামলায় আহত হয় শাহজাহান আলী (৪৫), আমিরুল ইসলাম (৪০), রাশিদুল (৩৫), সাইদুল (৪০), মুন্নু (৬০), তুহিন (২৩), আলমাস (২০)সহ ২০ জন।
আহতদের মধ্যে শাহজাহানকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, আহত দুই পুলিশ সদস্য জালাল ও নাহিদ প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এলাকাবাসী জানায়, গতকাল বুধবার উপজেলার কোমরভোগ গ্রামে ইউপি সদস্য স্থানীয় আওয়ামী লীগ নেতা জাবেদ আলী ও নয়নের সহযোগীদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রাতে দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে পরস্পরের ওপর হামলা করে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়োন্ত্রনে আসে।
কিন্তু, বৃহস্পতিবার (৯ এপ্রিল) পুলিশের উপস্থিতিতেই দ্বিতীয় দফায় সংঘর্ষ হয়। প্রায় ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে রাস্তার পার্শবর্তী অর্ধশত বাড়ি ভাঙচুর ও লুট করে বলে অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।

(ঊষার আলো-এমএনএস)