UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে যুবক আটক

usharalodesk
এপ্রিল ১০, ২০২১ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : গাজীপুর জেলার কালিয়াকৈরের খাড়াজোড়া এলাকায় জাহানারা স্পিনিং মিলের (সুতা তৈরির কারখানার) ভিতরে আইয়ুব আলীর (১৮) বিরুদ্ধে সহকর্মী এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার (১০ এপ্রিল) দুপুরে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন ভিকটিমের মা।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। বিকেলে পুলিশ ধর্ষক আইয়ুব আলীকে গ্রেপ্তার করে। ধর্ষণে অভিযুক্ত আইয়ুব আলী নীলফামারীর সদর উপজেলার কুড়িগ্রামপাড়া এলাকার শাহিনের ছেলে।
ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ভিকটিম উপজেলার গোয়াল বাথান এলাকায় ভাড়া থেকে জাহানারা স্পিনিং মিলে চাকরি করেন। শুক্রবার (৯ এপ্রিল) নাইট শিফটে ডিউটি করার এক পর্যায়ে রাত আনুমানিক ৩টার দিকে হাত-মুখ ধোয়ার জন্য কারখানার ভেতরে ওয়াশ রুমে যান ওই নারী শ্রমিক। এ সময় আইয়ুব আলী ওয়াশ রুমে প্রবেশ করে কিছু বুঝে উঠার আগেই নারী শ্রমিকের মুখ চেপে ধরে টয়লেটের ভেতরে নিয়ে তাকে ধর্ষণ করে। খুন-জখমের হুমকি দিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য বলে।
ভুক্তভোগী তার পরিবারের সদস্যদের সাথে বিষয়টি শেয়ার করলে শনিবার (১০ এপ্রিল) সকালে ভিকটিমের মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন। পুলিশ বিকেলে উপজেলার লতিফপুর এলাকার ভাড়া বাসা থেকে ধর্ষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

(ঊষার আলো-এমএনএস)